প্রিয় কাস্টমার, আশা করি সবাই ভালো আছেন। আপনাদের অবগত করার জন্য জানানো যাচ্ছে যে, ক্রস বর্ডার এর সকল প্রোডাক্ট আমাদের ওয়ার হাউজ এ রিসিভড হবার সাথে সাথে ৫ দিনের মধ্যে প্রোডাক্ট ডেলিভারি নিতে হবে।
প্রোডাক্ট এর কোন সমস্যা হলে সেটা প্রোডাক্ট হাতে পাবার ২৪ ঘণ্টার মধ্যে উপযুক্ত প্রমাণসহ USA, India & CHINA হতে আসা প্রোডাক্ট এর প্যাকেট এর ফটো এবং প্রোডাক্ট এর ফটো,মিসিং প্রোডাক্ট এর ক্ষেত্রে প্রোডাক্ট এবং প্যাকেট এর ওয়েট এর ছবি ও আনবক্সকিং ভিডিও করে আমাদের হেল্প সেন্টার এ টিকিট ওপেন করুন ,যদি এই সময়ের মধ্যে সমস্যাটি না জানানো হয় সেক্ষেত্রে 1688,Taobao,Alibaba.Amazon, Flipkart বা অন্য কোন প্ল্যাটফর্ম এর কাছে রিফান্ড আপীল করা হলে রিফান্ড না দিলে আমরা দায়বদ্ধ থাকবোনা।
কারন প্রোডাক্ট এর কোন সমস্যা হলে রিসিভড হবার কিছুদিন পর্যন্ত সময় থাকে রিফান্ড ক্লেইম করার জন্য যার কারনে উক্ত সময়ের মধ্যে প্রোডাক্ট ডেলিভারি নেয়া এবং প্রোডাক্টজনিত কোন সমস্যার সম্মুখীন হলে তাৎক্ষণিক আমাদের হেল্প সেন্টারে যোগাযোগ করুন, সাথে উপযুক্ত প্রমাণসহ টিকিট ওপেন করার জন্য সবাইকে অনুরোধ করা হচ্ছে।
MoveOn পরিবার সবসময় আপনাদের সাথে আছে এবং সাথে থাকার প্রত্যয়ে অঙ্গিকারবদ্ধ।
রিকুয়েস্ট না দিয়ে বা রিকুয়েস্ট দেবার পর আমাদের থেকে এপ্রুভাল পাবার পূর্বেই যদি কেউ প্রোডাক্ট আমাদের ওয়ারহাউজে পাঠিয়ে থাকে সেক্ষেত্রে প্রোডাক্টের কোন ক্ষতি, হারিয়ে যাওয়া, কাস্টমসে আসার পর অতিরিক্ট চার্জ করা - ইত্যাদি সমস্যার সম্মুখীন হওয়া লাগতে পারে কাস্টমারের। তাই আমাদের অনুরোধ থাকবে রিকুয়েস্ট এপ্রুভ হবার আগে প্রোডাক্ট সেন্ড না করতে।